সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকের মৃত্যু

  

পিএনএস, সুন্দরগঞ্জে (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পুলিশের পিক-আপ ভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুষি সংঘর্ষে মোটর সাইকেল আরহী পল্লাী চিকিৎসক মনোরুল ইসলামের (৪০) মৃত্যু হয়েছে এবং সাংবাদিক আলাউদ্দিন মজুমদার শাহিন গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার গাইবান্ধা-সুন্দরগঞ্জ গ্রামীণ হাইওয়ে সড়কের উপজেলার শান্তিরাম ইউনিয়নের ফোরকানিয়া রাজার সংলগ্ন স্থানে।

স্থানীয়রা জানান সুন্দরগঞ্জ গামী পুলিশের পিক-আপ ভ্যানের সাথে ঘটনাস্থলে মোটর সাইকেলটির (গাইবান্ধা-ল-১১-০৫৪৮, এ্যাপাচি) মুখোমুখি সংঘর্ষে চালকসহ মোটরসাইকেল আরহী গুরুতর আহত হয়। তাৎক্ষনিকভাবে পুলিশ পিক-আপ ভ্যানে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে য়ায়। মনোরুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো এবং ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। মনোরুল উপজেলার দহবন্দ ইউনিয়নের উত্তর ঝিনিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে দীর্ঘদিন থেকে পৌর শহরে অবস্থান করে আসছিল। তার একটি ৫ বছরের কন্যা ও ১ বছরের ছেলে সন্তান রয়েছে। এদিকে সাংবাদিক আলাউদ্দিন মজুমদার শাহিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকায় তার অবস্থার অবনতি হওয়ায় রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শাহিন পৌর শহরের ৯ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী বারিক মজুমদারের ছেলে। সে সুন্দগঞ্জ প্রেসক্লাবের সদস্য এবং দৈনিক প্রথম খবর ও দৈনিক মানচিত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি। গতকাল শনিবার নামাযে জানাযা শেষে মনোরুল ইসলামকে তার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মনোরুলের মৃত্যুর পর থানার পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম নিহতের বাড়িতে গিয়ে তার বাবা-মা এবং সন্তানদের শান্তনাদেন এবং সমবেদনা জানান। পাশাপশি পুলিশ সুপারের পক্ষ হতে আর্থিক সহায়তা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন।

এ সময় পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক এ মান্নান আকন্দ, জাহিদুল ইসলাম জাহিদ, এস আই সেলিম রেজা, পৌর কাউন্সিলর সাজু সরদার, বিশিষ্ট ব্যবসায়ী বারিক মজুমদারসহ সুধীজন উপস্থিত ছিলেন।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন