পুকুরে ভাসছিল কাপড়, টান দিতেই ভেসে ওঠে ছেলের মরদেহ

  26-11-2020 11:31PM

পিএনএস ডেস্ক : নোয়াখালীর সোনাইমুড়ীতে নিখোঁজের একদিন পর শাহদাত হোসেন (১৬) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তার বাড়ির পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে বুধবার সকাল থেকে সে নিখোঁজ ছিলো।

শাহদাত সোনাইমুড়ী পৌরসভার কাঁঠালি গ্রামের কাদির মাস্টার বাড়ির মীর হোসেনের ছেলে এবং সোনাইমুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা জায়, শাহাদাতকে মুঠোফোনে বুধবার সকাল ৯টার দিকে কল দিয়ে ডেকে নিয়ে যায় একই বাড়ির জামালের ছেলে সুমন (২৮)। এর পর থেকে শাহাদতকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। বৃহস্পতিবার বিকেলে ঘরের পিছনের পুকুরে ঝোপের মধ্যে শাহাদাতের পরিধানের কাপড় ভাসতে দেখে ছোট বোন মারিয়া তার মাকে জানান। পরে কাপড় ধরে টান দিলেই ভেসে ওঠে শাহাদাতের মৃতদেহ।

নিহতের মা রোকসানা বেগম জানান, সুমন প্রায় সময় বহিরাগত ছেলেদের নিয়ে তার ঘরে মাদকসেবন করে আসছে। মঙ্গলবার রাতেও সে কয়েকজন বন্ধুদের নিয়ে ঘরে মাদক পার্টি দেয়। সুমনের খারাপ অভ্যাস জেনে ফেলেছে বলে সুমন তার ছেলেকে মেরে ফেলেছে। ঘটনার পর থেকে সুমন পলাতক রয়েছে।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন