নোয়াখালীতে ব্যবসায়ী সোহেল হত্যা: আসামিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

  28-11-2020 02:35PM


পিএনএস ডেস্ক: নোয়াখালী সদর উপজেলার কালাদরাপে ব্যবসায়ী সোহেল হত্যা মামলার আসামিদের প্রকাশ্যে বিচরণ, জামিনে মুক্ত হয়ে পরিবার ও সাক্ষীদের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

শনিবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন সোহেলের পরিবারের সদস্য ও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। নিহত সোহেল উপজেলার কালাদরাপ ইউনিয়নের পশ্চিম শুলাকিয়া গ্রামের মো. আবুল কালামের ছেলে এবং নুরু পাটোয়ারীর হাটের মুদি ব্যবসায়ী ছিলেন।

নিহত সোহেলের বাবা আবুল কালাম জানান, আমার সন্তানকে সন্ত্রাসী ও সুদের কারবারি নূর মোহাম্মদ ও তার সহযোগী রুবেল, সোহেল, মাকসুদ, ফারুক সহ অজ্ঞাত আরও কয়েকজন সন্ত্রাসী ৩ আগস্ট সকালে বাড়ির সামনে থেকে প্রকাশ্য দিবালোকে তুলে নিয়ে নির্যাতন করে হত্যা করে। এ ঘটনায় সুধারাম থানায় ওই দিন রাতেই মামলা করা হয়। ঘটনার পরপরই পুলিশ মামলার আসামি মো. ফারুক হোসেনকে গ্রেফতার করে। মামলার এজাহারে ত্রুটি থাকায় পরে আদালতে মামলা করা হয়। আদালতের নির্দেশে হত্যার ৩ মাস ৭ দিন পর লাশ উত্তোলন করে পুলিশ। ইতোমধ্যে সুদের কারবারি ও মামলার ৩নং আসামি নুর মোহাম্মদ উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়ে এসে নুরু পাটোয়ারির হাটে আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে মামলা তুলে নিতে চাপ দেয়, মামলা তুলে না নিলে প্রকাশ্যে হত্যার হুমকি দিচ্ছে। ফলে পরিবারের লোকজন ও সাক্ষীরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। এ ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

মামলার তদন্ত কর্মকর্তা সুধারাম থানার পুলিশ পরিদর্শক- (অপারেশন) মুহাম্মদ ইমদাদুল হক জানান, এ ঘটনায় জামিনে আছেন একজন। একজন কারাগারে আছেন। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। তদন্ত চলছে আর ভিসারা রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন