সাভারে নারীকে ধর্ষণের অভিযোগে গার্মেন্টস শ্রমিক আটক

  29-11-2020 09:09AM


পিএনএস ডেস্ক: সাভারে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে এক গার্মেন্টস শ্রমিককে আটক করেছে পুলিশ। রবিবার সকালে সাভারের উলাইলের কর্ণপাড়া এলাকার ভাড়া বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম নাহিদ মিয়া (৩০)। তিনি কুড়িগ্রামের রাজারহাট থানার রুটি গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই নারী সাভারের মজিদপুরে ভাড়া বাসায় থেকে উলাইলের কর্ণপাড়া এলাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন। পরে সেখানে নাহিদ মিয়া নামে আরেক পোশাক শ্রমিকের সাথে তার পরিচয় হয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছিল।

আজও ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন তিনি। পরে ওই নারী সাভার মডেল থানায় নাহিদ মিয়াকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ।

অন্যদিকে, সাভারের রাজাশন এলাকায় এক নারীকে ১৫ দিন আটকে রেখে চার যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণকারীরা ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাঁকা দিয়েছেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইফুল ইসলাম বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন