যাত্রীবাহী সিএনজি অটোরিকশায় আগুন

  

পিএনএস ডেস্ক : কিশোরগঞ্জে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশায় আগুনের ঘটনা ঘটেছে। রবিবার বেলা ১১টাদিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ সামনের সড়কে এই ঘটনা ঘটে। এতে অটোরিকশার যাত্রী লতিফা (৪৫) ও তার মেয়ে লিমা(২০) আহত হয়েছেন।

আহতদেরকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত লতিফা কটিয়াদী বাসস্টান্ড এলাকার প্রবাসী সাঈদুর রহমানের স্ত্রী।


পুলিশ ও এলাকাবাসী জানায়, লতিফা অসুস্থ থাকায় তাকে নিয়ে তার মা ও দুই মেয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিল। হাসপাতালের সামনে পৌঁছার পর হঠাৎ করে অটোরিকশাটিতে আগুন লেগে লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় যাত্রী ও অটোরিকশা ফেলে চলে যায় চালক।

অটোরিকশায় থাকা পরিবারের চার সদস্যের মধ্যে লতিফা ও তার মেয়ে লিমার পা পুড়ে যায়। অন্য দুজনের বোরকা পুড়ে গিয়ে পা ও হাটুতে আগুনের হালকা আঁচ লাগে। এছাড়া তাদের সঙ্গে থাকা কাগজপত্র এবং নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেছে বলে লিমা জানিয়েছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গেলেও তার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে, সিলিন্ডার লিক করে এই আগুনের ঘটনাটি ঘটেছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন