সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত

  02-12-2020 10:35PM

পিএনএস ডেস্ক : কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুজ্জমান মণ্ডল নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে রায়গঞ্জ বাজার থেকে পাশের আন্ধারীরঝাড় বাজারে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় ট্রলির সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে।

এ সময় মূমূর্ষ অবস্থায় তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। আহত ট্রলি চালককে নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, রায়গঞ্জ বাজারে অবস্থিত নিজ বাসা থেকে পাশের ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাড় বাজারে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় আন্ধারীরঝাড় বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন আয়নাল মণ্ডলের চাতালের সামনে ট্রলির সাথে মুখোমুখি ধাক্কা লাগলে তিনি ছিটকে পরেন। গুরুতর আহত সাবেক ইউপি চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠান। এ সময় ঘাতক ট্রলিটি আটক করে আহত ট্রলি চালককে নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

বুধবার দুপুরে রায়গঞ্জ হাইস্কুল মাঠে নুরুজ্জামান মণ্ডলের জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নুরুজ্জামান মণ্ডল রায়গঞ্জ ইউনিয়নে দুইবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির জানান, ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত রায়গঞ্জ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান মণ্ডলকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন