বেলাবতে সহপাঠীদের মারধরে আহত স্কুলছাত্রের মৃত্যু

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর বেলাবতে স্কুলের এ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে সহপাঠীদের মারধরে আহত হওয়ার চারদিন পর মোঃ শুভ মিয়া (১৩) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (০২ ডিসেম্বর) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত গত ২৮ নভেম্বর সহপাঠীদের হামলায় সে আহত হয়। নিহত শুভ নরসিংদীর রায়পুরা উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মোঃ লায়েছ মিয়ার ছেলে ও বেলাব উপজেলার নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের সহপাঠী ও পরিবারের লোকজন জানায়, গত ২৮ নভেম্বর নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ে এ্যাসাইনমেন্ট জমা দিতে যায় শুভ। ওই সময় শ্রেণী কক্ষের ফাস্ট বেঞ্চে বসাকে কেন্দ্র করে শুভর সঙ্গে রিফাত প্রধান ও মোজাম্মেলের বিরোধ দেখা দেয়। এরই জেরে স্কুলে প্রাঙ্গনে ওই দুইজনসহ আরো ৮/১০জন মিলে শুভর মাথায় ও শরীরে আঘাত করে পালিয়ে যায়। এরপর স্কুলের প্রধান শিক্ষকের কাছে জড়িতদের বিচার চেয়ে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে শুভ। আঘাতে তার মাথায় রক্ত জমাট বেঁধে যায়। পরে আহত শুভকে তার স্বজনরা প্রথমে স্থানীয় প্রাইভেট হাসপাতালে ও পরে অবস্থার অবন্নতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার পাঁচদিন পর বুধবার রাতে মারা যায় শুভ।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসনিুল কাদির বলেন, নিহত স্কুলছাত্রের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত স্কুল ছাত্রের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। যেহেতু বিষয়টি বেলাব থানার সেহেতু মামলাটি বেলাব থানায় দায়ের করা হবে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন