চুরির অপবাদে গাছে বেঁধে নারীকে বর্বর নির্যাতন!

  12-01-2021 03:05AM

পিএনএস ডেস্ক : প্রবাসীর স্ত্রীকে (৩০) বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে যশোরের অভয়নগরে ইমাদুল ইসলাম (৩৩) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার (১১ জানুয়ারি) নিজবাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় তার ধারণকৃত ভিডিওসহ মোবাইলফোনটি জব্দ করা হয়েছে।

আটক ইমাদুল অভয়নগরের গোপীনাথপুর গ্রামের হামিদ শেখের ছেলে। তিনি বাঘুটিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গোপীনাথপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই নারীর সাথে বিবাহবর্হিভূত সম্পর্ক গড়ে তোলেন। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সাথে সম্পর্ক ছেদ করেন।

পরে গত ৬ জানুয়ারি উপজেলার লক্ষীপুর গ্রাম থেকে গোপীনাথপুর গ্রামে যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতিরোধ করেন যুবলীগ নেতা ইমাদুল। এ সময় তার সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই প্রবাসীর স্ত্রীকে নওয়াপাড়া রেলবস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যান। সেখানে ওই নারীকে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইলফোনে ভিডিওধারণ করে। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেন।

পরে অভিযোগ পেয়ে ইমাদুল ইসলামকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে জানতে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলে কলটি রিসিভ হয়নি।

তবে, অভয়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের বলেন, এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ইমাদুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে। ফলে, আগেভাগেই আটকের বিষয়টি বলা যাবে না।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন