পটুয়াখালীতে বিষপান করে কিশোর-কিশোরীর আত্মহত্যা

  

পিএনএস ডেস্ক : পটুয়াখালীর রাঙ্গাবালীতে বিষপান করে দুই কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার রাতে দুজন বিষপান করে। পরে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুই কিশোর-কিশোলী হলো-রাজিব হোসেন (১৬) ও রাবেয়া বেগম (১৫)। এদের দু’জনের বাড়ি রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামে। এরা দু’জনেই কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

পরিবারের বরাত দিয়ে রাঙ্গাবালী থানার ওসি মো. জগলুল হাসান জানান, টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে রাজিব এবং একই এলাকার রিপন হাওলাদারের মেয়ে রাবেয়া একই শ্রেণিতে অধ্যায়নরত অবস্থায় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে পারিবারিকভাবে তা মেনে না নেওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় রাবেয়ার বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে নির্জন স্থানে গিয়ে দুজনে বিষপান করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, রাত ৯টার দিকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। লাশ সুরতহাল শেষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন