শেরপুরে আ.লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর কার্যালয় ভাঙচুর

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী প্রচারণার কার্যালয় ভাঙচুর ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৩জানুয়ারি) ভোররাতে পৌরশহরের শ্রীরামপুর এলাকায় দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে এই আগুন দেওয়ার ঘটনা ঘটে।

কাউন্সিলর প্রার্থী বিপ্লব কুমার দত্ত জানান, তাঁর টেবিল ল্যাম্প প্রতীকের নির্বাচনী প্রচারণরার জন্য ওই এলাকায় একটি নির্বাচনী কার্যালয় রয়েছে। প্রতিদিনের মতো মঙ্গলবার (১২জানুয়ারি) দিনগত রাত বারোটা পর্যন্ত ওই কার্যালয় থেকেই তাঁর কর্মী-সমর্থকরা প্রচার-প্রচারণা চালিয়ে বাড়ি যান। সকালে এসে কার্যালয়টি ভাঙচুর ও অগ্নিসংযোগের বিষয়টি দেখতে পান। এরপর বিষয়টি জানতে পেরে তিনি তাঁর কর্মী-সমর্থকদের নিয়ে সেখানে গিয়ে ঘটনার সত্যতা পান।

এই কাউন্সিলর প্রার্থীর ধারণা, ভোররাতের দিকে দুর্বৃত্তরা তার নির্বাচনী কার্যালয়ে হানা দিয়ে ভাঙচুর চালায় এবং আগুনে জ¦ালিয়ে দেয়। এতে কার্যালয় ঘেরা দেওয়া বেশকয়েকটি কাপড়, ডিজিটাল ব্যানার ও পোস্টার পুড়ে ছাই হয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের বিষয়টি মৌখিকভাবে শুনেছি। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছে। তবে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইন অনুযায়ি ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত: আগামি ১৬জানুয়ারি দ্বিতীয় ধাপে শেরপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মেয়র পদে ৪জন, কাউন্সিলর পদে ৩৬জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মোট ১০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন