জমে উঠেছে হাকিমপুর পৌরসভা নির্বাচন

  15-01-2021 01:19PM


পিএনএস ডেস্ক: শীত আর করোনাকে উপেক্ষা করে তৃতীয় ধাপের নির্বাচনী প্রচার-প্রচারণায় জমে উঠেছে সীমান্ত শহর হাকিমপুর পৌরসভা। পোস্টার, মাইকিং, পথসভা ও গণসংযোগসহ চলছে ভোটারদের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা।

তবে বিভিন্ন কৌশলে প্রচারণায় এগিয়ে রয়েছে আওয়ামী লীগের দলীয় প্রার্থী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র এন এ এম জামিল হোসেন চলন্ত (নৌকা)।

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জামিল হোসেন চলন্তের নৌকা মার্কাকে বিজয় করতে মাঠে নেমেছেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুনসহ পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

অপরদিকে, বিএনপির দলীয় প্রার্থী হাকিমপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সাখোওয়াত হোসেন শিল্পীর (ধানের শীষ) প্রচারণা চলছে ধীরে। মাইকিং আর পোস্টার ছাড়া তেমন প্রচারণা চোখে না পড়লেও বৃহস্পতিবার বিকাল থেকে পথসভায় নেমেছেন তিনি।

এছাড়াও পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইসলামী আন্দোলনের প্রার্থী সুরুজ আলী শেখ (হাত পাখা) এবং স্বতন্ত্র প্রার্থী মিসর উদ্দিন সুজন (নারিকেল গাছ)।

এছাড়াও কাউন্সিলর পদে ৪১ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তৃতীয় দফায় পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন