অনলাইনে ক্যাসিনো পরিচালনাকারী চক্রের হোতাকে গ্রেফতার

  22-01-2021 12:05AM

পিএনএস ডেস্ক : ক্যাসিনোর আদলে অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনাকারী চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাবের সদস্যরা।

চাঁদপুরের মতলব দক্ষিণ থেকে গ্রেফতার হওয়া অনলাইন ক্যাসিনোর ওই মূলহোতার নাম মো. আলমাছ প্রধান। তিনি মতলব দক্ষিণের হাজী মো. বাদশা প্রধানের ছেলে। গ্রেফতারের সময় তার কাছ থেকে জুয়া খেলার নগদ দুই লাখ ৬৫ হাজার টাকা, জুয়া খেলার অ্যাপস সম্বলিত পাঁচটি মোবাইলসেট, পাঁচ লাখ টাকার একটি ব্যাংক চেক, দুইটি এটিএম কার্ড ও অনলাইন ক্যাসিনোর হিসেবের বেশ কয়েকটি খাতা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোরে মতলব দক্ষিণ উপজেলার মতলব দক্ষিণ রথ বাজার এলাকায় আলমাছ প্রধানকে তার ব্যক্তিগত কার্যালয় থেকে গ্রেফতার করা হয়েছে। সে একাধিক মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে ক্যাসিনোর আদলে জুয়া পরিচালনাকারী চক্রের মূলহোতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমাছ দীর্ঘদিন যাবৎ মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন