সিরাজদিখানে মানবাধিকার উন্নয়ন কমিশনের ৮ শতাধিক কম্বল বিতরণ

  22-01-2021 04:43PM

পিএনএস ডেস্ক: মুন্সিগঞ্জের সিরাজদিখানে মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সিগঞ্জ জেলা শাখার উদ্যোগে দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেল ৪ টায় উপজেলার ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এ এন এম হুমায়ুন কবির সাগর ও AMCB FOUNDATION BANGLADESH এর সহযোগিতার ৮ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি এ. এন. এম হুমায়ুন কবির সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। মানবধিকার উন্নয়ন কমিশনের সাধারণ সম্পাদক ও ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. সুখন চৌধুরী সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজাদিখান উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারে সাবেক কমান্ডার ও ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, মানবাধিকার উন্নয়ন কমিশনের সিনিয়র সহ সভাপতি এ কে এম আনোয়ার হোসেন বাদল, ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নাসির উদ্দিন, এ এম সিবি ফাউন্ডেশন বাংলাদেশের সহ সভাপতি রিনা চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সারোয়ার রহমান চৌধুরী, সিরাজদিখান উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনোয়ার হোসেন মনু, ইছাপুরা ইউ পি সদস্য শফিউদ্দিন আহাম্মেদ মন্টু প্রমুখ।

সভাপতির বক্তব্যে হুমায়ুন কবির সাগর বলেন, সারা দেশে হাড় কাঁপানো কনকনে শীত নেমেছে। বইছে মৃদু ও মাঝারি শৈত্যপ্রবাহ সারা দেশে যেমন শীতের প্রকোপ বেড়েছে, তেমনি বেড়েছে গরিব-দুঃখী মানুষের দুর্ভোগ। অসহায়দের দুর্ভোগ লাগবে আমাদের মানবাধিকার উন্নয়নের পক্ষ থেকে সমাজের নিঃস্ব মানুষের জন্য কম্বল বিতরণ।

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন