কোকোর মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি ঘোষণা

  23-01-2021 01:26PM

পিএনএস ডেস্ক : আগামীকাল রবিবার (২৪ জানুয়ারি) প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। দলটির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম আজ শনিবার (২৩ জানুয়ারি) জানান, আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে রবিবার সকাল সাড়ে ৯টায় রাজধানীর বনানীতে মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত ও মোনাজাত করা হবে।

পরের দিন ২৫ জানুয়ারি (সোমবার) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এতে প্রধান অতিথি থাকবেন। এছাড়া স্বেচ্ছাসেবক দলের জেলা ও মহানগর শাখাগুলোতে মরহুম আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।

কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী যথাযথভাবে পালনের জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন