দিনাজপুরে বিশেষ অভিযানে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ উদ্ধার

  

পিএনএস ডেস্ক: দিনাজপুর শহরের রামনগর পাগলার মোড়স্থ একটি বাসায় বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক রেস সিরাপ ও ইয়াবা ট্যাবলেটসহ মেহেদী হাসান জীবন (৩০) নামক এক মাদকের ডিলার ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং এর মাধ্যমে তথ্যটি নিশ্চিত করা হয়।

আটক মাদক ডিলার ব্যবসায়ী মেহেদী হাসান জীবন দিনাজপুর পৌর এলাকার রামনগর পাগলার মোড়স্থ এলাকার হবিবর রহমানের ছেলে।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল করিম জানান, শনিবার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ ইমাম জাফরের নেতৃত্বে একদল ডিবি পুলিশ মেহেদী হাসান জীবনের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ১ শ ৮৪ বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক রেস সিরাপ উদ্ধার করে ডিবি পুলিশ।

সরকারিভাবে এই ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য ৯৬ হাজার টাকা এবং নিষিদ্ধ যৌন উত্তেজক রেস সিরাপের সরকারিভাবে মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লক্ষ ৯ হাজার ২ শ টাকা। বর্তমান বাজার মূল্য সরকারিভাবে মূল্যের চেয়ে দ্বিগুণ থেকে তিনগুণ বেশি হবে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরো বলেন, আটক এই মাদক ডিলার ব্যবসায়ী মেহেদী হাসান জীবনের বিরুদ্ধে আরো ৫টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মেহেদী হাসান জীবনকে নতুন করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন