বগুড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

  

পিএনএস ডেস্ক : বগুড়ার ধুনটে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শ্রমিক নিহত হয়েছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে ৭টার দিকে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার ফকিরপাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে শামীম হোসেন (১৮) ও পূর্ব কান্তনগর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ফারাইজুল ইসলাম (১৬)। তারা কান্তনগর বাজার এলাকার ইটভাটার শ্রমিক।

এর আগে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকায় বালুবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে শামীম, ফারাইজুল ও ওয়াসিম আহত হন।

পুলিশ জানায়, শামীম হোসেন, ফারাইজুল ইসলাম ও ওয়াসিম কান্তনগর এলাকায় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করেন। আজ বিকেল ৫টার দিকে কাজ শেষে ইটভাটা থেকে শামীম, ওয়াসিম ও ফারাইজুল একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে খোকটাহাটা ইটভাটা এলাকায় সামনের দিক থেকে আসা বালুবাহী ট্রাকের ধাক্কায় শামীম, ওয়াসিম ও ফারাইজুল আহত হন। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামীম ও ফারাইজুল মারা গেছেন।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন