শরীয়তপুরে পাশবিক ধর্ষণকাণ্ড!

  24-01-2021 10:03PM

পিএনএস ডেস্ক : শরীয়তপুর সদর উজেলার রুদ্রকর ইউনিয়নে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় একই গ্রামের প্রতিবেশী সোহেল সরদারকে (২৪) আসামি করে পালং মডেল থানায় একটি মামলা করেছেন ওই শিশুটির মা। ঘটনার শিকার ওই শিশুটি শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

শিশুটির পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত (১৭ জানুয়ারি) রবিবার বিকেল ৫টার দিকে শিশুটি বাড়ির পাশে খেলতে গিয়েছিল। তখন প্রতিবেশী খলিল সরদারের ছেলে সোহেল সরদার (২৪) শিশুটিকে তার একটি কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটি কান্নাকাটি করলে তাকে ছেড়ে দেয়। পরে কাউকে যেন কিছু না বলে তার জন্য শিশুটিকে মারধরের হুমকি দেয় সোহেল। এরপর ২২ জানুয়ারি (শুক্রবার) শিশুটি অসুস্থ হয়ে পরে। অসুস্থতার কারণ সম্পর্কে তার মা জানতে চাইলে ঘটনার বিস্তারিত বলে শিশুটি। পরে শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটি।

এই ঘটনায় ওই শিশুটির মা বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত সোহেল সরদারকে গ্রেপ্তারের চেষ্টা করছে। সোহেল রাজমিস্ত্রি কাজ করে। ঘটনার শিকার ওই শিশুটির নানি বলেন, আমার নাতনিকে ডেকে নিয়ে খারাপ কাজ করেছে সোহেল। আবার নাতনিকে ১৫০ টাকার ওষুধ কিনে দিয়ে গেছে। আমার মেয়ে মামলা করবে বললে, সোহেল আমার মেয়েকে মারধর করেছে। সোহেলকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সুমন কুমার পোদ্দার বলেন, গত ২২ জানুয়ারি সেক্সুয়াল অ্যাসাল্ট নিয়ে ৪ বছরের এক শিশু ভর্তি হয়। এখনো ভর্তি আছে। প্রাথমিক মেডিক্যাল পরিক্ষা করা হয়েছে। ডিএনএ পরিক্ষার জন্য ঢাকায় রিপোর্ট পাঠানো হয়েছে। ওই রিপোর্ট পাওয়ার পর বলা যাবে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে কি না!

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে মামলা করেছেন। মামলার আসামি পালিয়ে বেড়াচ্ছেন। আসাসিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন