বালুবাহী ট্রাকে অস্ত্র, আটক ৩

  

পিএনএস ডেস্ক : বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বালুবাহী ট্রাকে অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন ব্যক্তিকে আটক করেছে ১১ বিজিবি সদস্যরা। গতকাল রোববার গভীর রাতে উপজেলার বাইশারী থেকে ট্রাক চালক মো. ইউনুছ আলী (২১), সহকারী চালক রতন মিয়া (২১) ও বালুর মালিক হেলাল উদ্দিনকে (৩০) আটক করা হয়। ট্রাকটিও জব্দ করা হয়েছে।

আটক তিনজনের মধ্যে দুজনের বাড়ি লামা উপজেলায়, একজন কক্সবাজারের খুটাখালীর বাসিন্দা। বিজিবি একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির একটি বিশেষ টিম রোববার গভীর রাতে বাইশারী বাজার থেকে কক্সবাজারগামী একটি বালুবাহী ট্রাক দেখে সেটির গতিবিধি সন্দেহ করে। পরে সংকেত দিয়ে ট্রাকটি থামিয়ে তল্লাশি চালিয়ে বালুর ভেতর লুকোনো অবস্থায় ১টি দেশীয় এলজি বন্দুক উদ্ধার করে। পরে ট্রাকসহ সেটির চালক, সহকারী চালক ও বালুর মালিককে আটক করে।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ জানান, আটক ব্যক্তিদের অবৈধ অস্ত্রসহ নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র পাচার, অবৈধ কাঠ পাচার ও পরিবহন, অন্যান্য যেকোনো ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং এই এলাকায় যেকোনো সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন