রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের দাফন সম্পন্ন

  

পিএনএস, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে রাষ্ট্রপতির স্বর্ণপদক প্রাপ্ত উত্তরগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মন্ডলের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। রাষ্ট্রীয় মর্যাদায় মঙ্গলবার দুপুর ২ টায় উপজেলার শিবরামপুর ঈদগাহ মাঠে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে পুলিশের একটি চৌকস দল জাতির এই সূর্য সন্তানকে গার্ড অব অনার প্রদর্শন করেন।

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, উত্তরগ্রাম ইউপি চেয়ারম্যান আবিদ হোসেন সরকার, বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার কয়েক হাজার মানুষ তাঁর জানাযায় অংশ নেন।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি দুপুর আড়াইটায় বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবন উপজেলার শিবরামপুর গ্রামে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মন্ডল স্ত্রী, দুই মেয়ে ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মহান এই মুক্তিযোদ্ধার মৃত্যুতে শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন তাঁর রণাঙ্গনের সাথীরা। শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিজানুর রহমান মিলন, সহকারী কমিশানর (ভূমি) আসমা খাতুন, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল, চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, সামসুল আলম বাচ্চুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন