গাজীপুরে নিরাপদ আবাসন কেন্দ্রে তরুণীর ঝুলন্ত লাশ

  26-01-2021 10:09PM

পিএনএস ডেস্ক : গাজীপুরের মহিলা, শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্র থেকে নাজমা আক্তার (২০) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে মহানগরীর মোগড়খাল এলাকায় অবস্থিত ওই কেন্দ্রের তৃতীয় তলায় ৩০৩ নম্বর রুমের টয়লেট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত নাজমা আক্তার ময়মনসিংহের নান্দাইল থানার উত্তর কোনাপাড়া গ্রামের মো. হারেছ আলীর মেয়ে।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ঢাকার শাহআলী থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা একটি মামলায় গত ২২ ডিসেম্বর গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন সমাজসেবা অধিদপ্তরের শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) থেকে এ প্রতিষ্ঠানে আসে। তার (হেফাজতি সিরিয়াল নং-১২২৯) এবং ওই দিন থেকে এ কেন্দ্রের হেফাজতি ছিল।

নিরাপদ আবাসন কেন্দ্রের কর্মকর্তাদের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই কেন্দ্রে হেফাজতে থাকা সব হেফাজতিদের প্রতিদিনের মতো ভবনের নিচে নামানো হলে ওই তরুণী মাথা ব্যথার অজুহাতে নিচে নামেনি।

দুপুর সোয়া ১টার দিকে সবাইকে ভবনের উপরে পাঠালে সেখানে ৩০৩ নম্বর রুমে টয়লেটের দরজার সঙ্গে ওই তরুণীকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ওই কেন্দ্রের অপর হেফাজতিরা। খবর পেয়ে ডিউটিরত নারী পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন