দিনাজপুরে ট্রাকপাচায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত

  

পিএনএস ডেস্ক : দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাক চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনার পর ট্রাকের চালক ও হেলপাররা পালিয়ে যান।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বিরল উপজেলার ২ নম্বর ফরক্কাবাদ ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজামের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, বোচাগঞ্জ থেকে ধানবোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিন আরোহীর মৃত্যু হয়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দিনাজপুর ও বিরল স্টেশনের যৌথ সহযোগিতায় থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। ঘটনার পরে স্থানীয় জনতা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তিন জনের মরদেহ উদ্ধার করেছে। ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন