সিরাজগঞ্জে স্বামীর অনুমতি না নিয়ে চাকরি করায় স্ত্রীকে হত্যা

  27-01-2021 05:41PM

পিএনএস ডেস্ক:অনুমতি না নিয়ে চাকরি করায় স্ত্রী শারমিন আক্তারকে হত্যার দায়ে স্বামী সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নাটোরের লালপুরে মাঝগ্রামে এ ঘটনা ঘটে। সাদ্দামকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার গোপালপুর কয়েট্টা গ্রামের তার খালুর বাড়ি থেকে আটক করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং-এ নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রায় দুই বছর আগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার লহলামারী সাহেব গ্রামের তহুরুল ইসলামের মেয়ে শারমিন খাতুনকে বিয়ে করে ভ্যানচালক সাদ্দাম হোসেন। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে ঝামেলা চলছিল। সংসারে অভাবের কারণে প্রায় তিন মাস আগে স্বামীর অনুমতি ছাড়া শারমিন পাবনা জেলার ঈশ্বরদী ইপিজেডে চাকরি নেন। এর জের ধরে গত ২৩ জানুয়ারি রাত ১১টার দিকে ইপিজেডে চাকরির বিষয়কে কেন্দ্র করে তর্কবির্তকের এক পর্যায়ে নিজ ঘরে সাদ্দাম শারমিনকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় শারমিনের ভাই রিপন আলী সোমবার লালপুর থানায় মামলা করেন।

মামলার পর অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে এবং আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর আদালত আসামিকে জেল হাজতে প্রেরণ করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন