ডিমলায় চাচার মৃত্যু গোসল করাতে গিয়ে ভাতিজার মৃত্যু

  

পিএনএস, ডিমলা (নীলফামরী) প্রতিনিধি : চাচার মৃত্যুর গোসল করাতে গিয়ে ভাতিজার ভাতিজারও মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মর্ম স্পর্শী খটনাটি ঘটেছে নীলফামারী ডিমলা উপজেলার ৬নং নাউতারা ইউনিয়ন নাউতারা নিজ পড়া বর্মতল গ্রামে। সরে জমিনে গিয়ে জানা যায়.ওই এলাকার মৃত্যু ওসমান গনী ছেলে ডিমলা নিজপাড়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার সহ সভাপতি ডিমলা নিজপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সমাজ সেবক হাফিজার রহমান (৭০)গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে নয়টার সময় হৃদ ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্য কালে তিনি স্ত্রী সহ ৪ছেলে ১ মেয়ে রেখে জান।

২৮জানুয়ারি সকালে তাঁর জানাযা নামাযের গোসল করাতে গিয়ে মরহুমের বড় ভাই মৃত্যু মুজিবুর রহমানের বড় ছেলে নুরুল হক সেতু (৪৭)সাবানের ফেনা করতে করতে সেখানেই তিনি মৃত্যু বরন করেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্য কালে তিনি স্ত্রী সহ ১ছেলে ২মেয়ে রেখে যান।

অদ্য বিকাল ২ঘটিকায় একই স্থানে দুই কফিনের জানাযাতে শতশত মুসাল্লি সমেত হন।এসময় মরহুমদের অতীত জীবনের স্মৃতি রোমন্থন করে কিছু সময়ের জন্য বক্তব্য রাখেন নাউতারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন মিন্টু,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা নিজ পড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার,ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা রবিউল ইসলাম বিশিষ্ট সমাজসেবক আবুল কাশেম (বাঘ),সমাজ সেবক দলিলুর রহমান (জলিল)।এরপর মরহুম হাফিজার রহমান এঁর বড় ছেলে ডিমলা নিজ পাড়া উচ্চ বিদ্যালয়েয় সহকারী শিক্ষক মোম্তাফিজুর রহমান (লাভলু) তার বাবার চলার জীবনে এবং তার চাচতো ভাইয়ের জীবন চলার গতিতে যদি কোন ভূল ভ্রান্তি করে থাকেন তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখা এবং শোকাবহ পরিবারের প্রতি দোয়া চেয়ে বর্মতল জামে মসজিদ মাঠে জানাযার

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন