ডিমলায় গণসংবর্ধনা ও দোয়া মাহফিল

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বাংলাদেশ সরকারের ইউনিয়ন পরিষদ ফরাম কতৃক কোভিট ১৯ নিয়ন্ত্রণ ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য নীলফামারী জেলার শেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সীমান্তবর্তী ডিমলা উপজেলার ৮নং ঝুনাগাচ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান। তার এঅনবদ্য সাফল্য অর্জনে সরকারের ইউনিয়ন পরিষদ ফোরাম স্বর্ণপদক ও আজীবন সম্মাননা স্মারক প্রদান করেন।

তারই ধারাবাহিকতায় ঝুনাগাচ চাপানী ইউনিয়নবাসী আয়োজনে ১৯ ফেব্রুয়ারী সন্ধ্যায় পরিষদ মাঠে অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মজিবুর রহমান এর সভাপতিত্বে এক গন সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান এর অতীত জীবনের মানব সেবায় স্মৃতিময় মুহূর্তগুলো,চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরবর্তী সময়ে তার কর্মকাণ্ডের নানামুখী দিক গুলোর উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ইউপি সচিব সুবাস চন্দ্র রায়,ইউপি সদস্যদের পক্ষে ইউপি সদস্য ডাঃসাইদুল ইসলাম, ডালিয়া শিশু নিকেতন শিক্ষক আমজাদ হোসেন, সমাজ সেবক জাসদ নেতা বাবু কমল চন্দ্র রায়,সাবেক ছাত্র নেতা মাহাবুবার রহমান,সোনাখুলি হাজি জহরতুল্ল্যা দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু বনমালি রায়,অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমাজ সেবক বাবু মধুসূদন রায়, চাপানীর হাট কেন্দ্রীয় জামেমসজিদ খতিব ও ইসলামিক রাহবার হযরত মাওলানা মিজানুর রহমান ছালেহী প্রমূখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন উক্ত ইউনিয়নের সর্বস্তরের জনগণ। তাদের উদ্দেশ্যে চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, সুপ্রিয় ইউনিয়নবাসী,আমি যে সম্মান পেয়েছি তা আপনাদের কারনে,আপনাদের সার্বিক সহযোগিতা না পেলে তা অর্জন করা আদউ সম্ভব হতোনা। এ ইউনিয়নকে আগামীতে একটি আর্দশ ও ডিজিটাল ইউনিয়ন গড়তে হলে সকল ভেদাভেদ ভূলে, হাতে হাত, কাধে কাধ, মিলে আরও আন্তরিকতার সঙ্গে আমাদের কাজ করতে হবে। পিছনে কিছু লোক কিছু বলবেই তাদের এ বলাটা আমাদের জন্য আর্শীবাদ। কারন আমি মনে করি, ভূল ধরিয়ে দেয়া ভাল, অগোচড়ে সমলোচনা করা ভালনা।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন