কুড়িগ্রামে যুবকের লাশ ঊদ্ধার

  

পিএনএস ডেস্ক : কুড়িগ্রাম সদর উপজেলায় ধরলা সেতুর নীচ থেকে রাজু আহমেদ (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের বাড়ি চুয়াডাঙ্গার বিরামপুরে বলে জানায় পুলিশ।

শনিবার সকালে সেতুর নীচে ধরলার পানিতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তবে কি কারণে ওই যুবক হত্যার শিকার হয়েছে তা এখনও উদঘাটন করতে পারেনি পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গত রাতে কেউ বা কাহারা তাকে হত্যা করে মরদেহ নদীতে ফেলে রাখতে পারে।

নিহত রাজুর পূর্ব পরিচিত কুড়িগ্রামের নাগেশ্বরী ডিগ্রী কলেজের শিক্ষার্থী মোফাজ্জল হোসেন জানান, নিহত রাজু আহমেদ প্রেমের টানে নাগেশ্বরীতে এসেছিল। তার ফেসবুকের মাধ্যমে প্রেম হয় নাগেশ্বরী উপজেলার এক তরুণীর সাথে। পরে গত ১২ ফেব্রুয়ারি সেই তরুণীর অন্যত্র বিয়ে হয়ে যায়। বিয়ের খবর শুনে সেদিনই ঢাকার কর্মস্থল থেকে কুড়িগ্রামের নাগেশ্বরীতে আসেন রাজু আহমেদ। কিন্তু বিয়ে ঠেকাতে না পেরে শুক্রবার রাতে ঢাকায় ফেরার কথা ছিল তার। এর আগেও একবার রাজু কুড়িগ্রামে এসেছিল বলে জানান মোফাজ্জল।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো: শাহরিয়ার বাংলাদেশ জার্নালকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের ময়না তদন্তের পর মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানায় ওসি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন