আশুলিয়ায় পুকুরে নারীর লাগেজবন্দী লাশ

  

পিএনএস ডেস্ক : আশুলিয়ায় পুকুরে ভাসমান অবস্থায় লাগেজে ভর্তি অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রবিবার সকালে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

থানা-পুলিশ জানায়, সকালে বাড়ইপাড়া এলাকার পুকুরে একটি লাল রঙের লাগেজ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে লাগেজটি পুকুর থেকে তুলে ভেতরে এক নারীর মরদেহ দেখতে পান তারা। এ সময় বিষয়টি আশুলিয়া থানায় জানানো হলে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে নিহত নারীর নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই নারীকে অন্য কোথাও হত্যা করে লাগেজবন্দী অবস্থায় মৃতদেহটি গুম করার উদ্দেশ্যে ওই পুকুরে ফেলে যায় দুর্বৃত্তরা।

অন্যদিকে শনিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলা এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, শনিবার রাত দেড়টার দিকে সাভারের শিমুলতলা এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পান পথচারীরা।

পরে বিষয়টি সাভার হাইওয়ে থানা-পুলিশকে জানানো হলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। তবে প্রাথমিকভাবে নিহত ব্যক্তিদের বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন