স্টেশনে মিলল নারীর লাশ

  

পিএনএস ডেস্ক : বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানার আহসানগঞ্জ স্টেশন থেকে অজ্ঞাত এক নারীর (৭০) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আজ রোববার সকালে একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশটি ময়নাতদন্তের হাসপাতালে পাঠানো হয়েছে।

রেলওয়ে থানা পুলিশ জানায়, গত চার বছর ধরে আহসানগঞ্জ স্টেশনের প্লাটফরমে মাথার চুলে জট বাঁধানো এক নারী অবস্থান করছিলেন। কয়েকদিন আগে তিনি মাথার চুলগুলো কেটে ফেলেন। এরপর জ্বরে আক্রান্ত হন। এ ছাড়া বার্ধক্য ও শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। গত শুক্রবার রাতে তার মৃত্যু হতে পারে।

খবর পেয়ে গতকাল শনিবার সন্ধ্যায় স্টেশনের ১ নম্বর প্লাটফরমের উত্তরপাশের একটি টিনের তৈরি (ঢোব) দোকানের তালা ভেঙে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। আজ রোববার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী জানান, ধারণা করা হচ্ছে বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। লাশের সন্ধানে কেউ আসেনি। লোকমুখে শোনা যাচ্ছে ওই নারীর বাড়ি দিনাজপুর কাহারোল উপজেলার কাঞ্চননগর গ্রামে। লাশের পরিচয় পাওয়া না গেলে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে সৎকার করা হবে বলে জানান তিনি।


পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন