যৌতুকের দাবিতে গাছের ডাল দিয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা

  

পিএনএস ডেস্ক :
চাঁপাইনবাবগঞ্জ সদরে বিয়ের ১০ মাসের মাথায় যৌতুকের দাবিতে মিলি খাতুন (১৯) নামের এক গৃহবধূকে নিম গাছের ডাল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পরপরই গৃহবধূর স্বামী জহুরুল ইসলাম(২৩), শ্বশুর খাইরুল ইসলাম, শাশুড়ি মনজিলা বেগম বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে উপজেলার ঝিলিম ইউনিয়নের ঠাকুরপালশা পুলপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় গৃহবধূর মা ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের দোগাছি গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী মিনিয়ারা খাতুন ৩ জনকে আসামি করে সদর থানায় মামলা করেছেন। মামলার পর গোয়েন্দা পুলিশসহ পুলিশের একাধিক দল অভিযান শুরু করে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাজশাহী থেকে স্বামী ও শ্বশুরকে আটক করে আদালতে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে আদালতে তাদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হবে।

সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি)মোজাফফর হোসেন এবং মামলার তদন্ত কর্মকর্তা ও থানার পরিদর্শক(তদন্ত) কবির হোসেন বলেন, বিয়ের পর থেকেই নিহত গৃহবধূকে যৌতুকের দাবিতে নির্যাতনের বিষয়টি প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে। ঘটনার পূর্ণ তদন্ত চলছে। এছাড়া ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন