গোপালগঞ্জে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  24-02-2021 05:38PM

পিএনএস ডেস্ক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রনি সর্দার (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল দুপুরে দিকে টুঙ্গিপাড়া উপজেলার উত্তর বর্নি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক রনি সর্দার গোপালগঞ্জের সদর উপজেলার সিঙ্গারকুল গ্রামের আইয়ুব সরদারের ছেলে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জসিম উদ্দিন ওই শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তর বর্নি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোক্তার আলীর বাড়ীর রেইনট্রি গাছ কাটার জন্য গাছে ওঠে শ্রমিক রনি সর্দার। এ সময় বিদ্যুৎ সঞ্চালন লাইন বন্ধ না থাকায় সে গাছেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝুলে থাকে।

এ সময় এলাকাবাসী দেখতে পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর দিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে রনি সর্দারকে উদ্ধার করে। পরে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর শুনে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে. এম হেদায়েতুল ইসলাম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাদশা ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম বলেন, ময়না তদন্ত সম্পন্ন করার জন্য মৃতদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন