যমুনায় নিখোঁজ সেই বিএনপি নেতার লাশ উদ্ধার

  25-02-2021 12:28PM


পিএনএস ডেস্ক: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনায় মাছ শিকারে গিয়ে নিখোঁজ হওয়া স্থানীয় বিএনপি নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে।

তার নাম নিজাম উদ্দিন। তিনি উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি কে কে জোতপাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তার বাড়ি একই এলাকায়।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় পশ্চিম জোতপাড়াবাড়ির পাশে যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ডুবুরি দল।

খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান শহিদুর রহমান জানান, দুপুরের দিকে শিক্ষক নিজাম উদ্দিন পশ্চিম জোতপাড়াবাড়ির পাশে যমুনায় কাটা (জঙ্গল দেয়া) উঠিয়ে মাছ ধরতে ডুব দিয়ে আর উঠে আসেনি। অনেক খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে এলাকাবাসী জাল ফেলে তাকে উদ্ধারের চেষ্টা করেন।

পরে খবর পেয়ে টাঙ্গাইলের নাগরপুর থেকে একটি ডুবুরি দল দীর্ঘক্ষণ চেষ্টা করে বুধবার সন্ধ্যার পর নিজাম উদ্দিনের মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে টাঙ্গাইল ডুবুরি দলের প্রধান মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জানান, শিক্ষক নিজাম উদ্দিন নিখোঁজের কয়েক ঘণ্টা পর সন্ধ্যার দিকে যমুনা নদীর পশ্চিম জোতপাড়া থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। মরদেহ থানা পুলিশের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন