‘সারা রাত কথা বলেছি, তারপর কী হলো বুঝতে পারলাম না’

  25-02-2021 10:29PM

পিএনএস ডেস্ক : মাদারীপুরে স্ত্রীর বাড়ির সামনের একটি গাছ থেকে নিতাই বারুরী (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ি উপজেলার কদমবাড়ী ইউনিয়নের হিজলবাড়ী গ্রাম থেকে তিন কিলোমিটার দূরে একই ইউনিয়নের ইকরাবাড়ী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিতাইয়ের মরদেহ তার স্ত্রীর বাড়ির পুকুর পাড়ের জামগাছের ডালের সঙ্গে গলা দড়ি বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ নির্মম দৃশ্য দেখতে শত শত এলাকাবাসী ঘটনাস্থলে জমায়েত হয়। নিতাই হিজলবাড়ি গ্রামের সচিন বারুরীর ছেলে। তিনি কদমবাড়ী বাজারে মোবাইলের ব্যবসা করতেন।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, নিতাই বারুরীর সঙ্গে ইকরাবাড়ি গ্রামের এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তারা নোটারী পাবলিকের মাধ্যমে বিয়েও করেছেন। কিন্তু এতে আপত্তি তোলে মেয়ের পরিবার। নিতাই বারুরীর সঙ্গে তারা তাদের মেয়েকে পারিবারিকভাবে বিয়ে দিতে রাজি ছিল না।

এত বাধা সত্ত্বেও নিতাই তার স্ত্রীর সঙ্গে কথা বলতেন এবং একে-অপরে পালিয়ে দেখা করতেন। গতকাল বুধবার সকালে নিতাই মাদারীপুর শহরে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি। পরে আজ বৃহস্পতিবার সকালে নিতাইকে তার স্ত্রীর বাড়ির সামনে পুকুরপাড়ে একটি জাম গাছে ঝুলতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে রাজৈর থানা পুলিশ গিয়ে ওই গাছ থেকে নিতাইয়ের লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিতাইয়ের স্ত্রী বলেন, ‘নিতাইয়ের সঙ্গে আমার তিন বছরের প্রেমের সম্পর্ক। তার সঙ্গে আমার বিয়েও হয়েছে। বুধবার সারা রাত আমরা মোবাইলে কথা বলেছি। এমনকি ভোর ৫টা পর্যন্ত আমাদের কথা হয়েছে। তারপর কী হলো, বুঝতে পারলাম না।’

রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যবসায়িক দেনা ও প্রেমঘটিত বিষয়টি পরিবারের লোকরা মেনে না নেওয়ায় অভিমানে ছেলেটি আত্মহত্যা করে থাকতে পারেন। ময়নাতদন্তের রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে।’

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন