কক্সবাজারে ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে’ পৌর কাউন্সিলরের মৃত্যু

  27-02-2021 01:28AM

পিএনএস ডেস্ক : কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এর আগে দুই দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বাবু। তিনি কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। প্রয়াত আওয়ামী লীগ নেতা কাজী তোফায়েল আহমেদের মেজো ছেলে বাবু।

পৌর মেয়র মুজিবুর রহমান জানান, স্ট্রোক করে গত বুধবার বিকেল থেকে কক্সবাজার হাসপাতালে ভর্তি ছিলেন কাজী মোরশেদ আহমদ বাবু। তিনি অচেতন অবস্থায় গত ৭২ ঘণ্টা কক্সবাজার সদর হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সন্ধ্যায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহীন আবদুর রহমান জানান, ভর্তির পর থেকে পুরোপরি অচেতন অবস্থায় ছিলেন কাজী মোরশেদ আহমদ বাবু। প্রয়োজনীয় সকল চিকিৎসা দেয়ার পরও অবস্থার কোনো পরিবর্তন হয়নি। ৭২ ঘণ্টা পর্যবেক্ষণ শেষে বেঁচে থাকার আশা শেষ হওয়ায় তাকে মৃত ঘোষণা করা হয়।

বাবুর বড় ভাই কাজী শামীম আহমেদ জানান, রাতেই বাবুর মরদেহ কলাতলীর লাইটহাউজের বাসায় নিয়ে আসা হয়েছে। শনিবার বাদ জোহর দক্ষিণ বাহারছরা গোলচত্বর মাঠে তার জানাজা সম্পন্ন করার পরিকল্পনা নেয়া হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন