বালিয়াকান্দিতে ইয়াবা উদ্ধার; আটক ২

  


পিএনএস ডেস্ক: রাজবাড়ীর বালিয়াকান্দির উপজেলার গোবিন্দপুর থেকে আটককৃত দুই ব্যক্তির পাকস্থলি থেকে ১ হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

আটককৃতরা হলেন রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার মৃত করম আলী খাঁর ছেলে মো. লুৎফর খাঁ এবং সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মৃত চেনুউদ্দিন মোল্লার ছেলে মো. কুব্বাত আলী।

পুলিশ সুপার বলেন, পুলিশের কাছে সংবাদ আসে রাজবাড়ী থেকে দুই ব্যক্তি পেটের মধ্যে ইয়াবা বহন করে বালিয়াকান্দিতে অবস্থান করছে। বিষয়টি গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ প্রানবন্ধু বিশ^াসের নেতেত্বে একটি টিম বালিয়াকান্দি থানার জামালপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রাম থেকে মো. লুৎফর খাঁ এবং কুব্বাত আলীকে আটক করে। তাদের পরিহিত পোশাকের মধ্যে কোন ইয়াবা পাওয়া যায়নি। তবে তাদের পেটের মধ্যে ইয়াবা রয়েছে সে ব্যাপারে জিজ্ঞেস করলে তারা বিশেষ ব্যবস্থায় পাকস্থলির মধ্যে ইয়াবার কথা স্বীকার করে। এরপর রাজবাড়ীর একটি ক্লিনিক থেকে দুই ব্যক্তির পাকস্থতিতে বড় ধরণের ট্যাবলেটের অস্তিত্ব পায়। এরপর মো. লুৎফর খানের পাকস্থলি থেকে ৬৫০ পিস এবং মো. কুব্বাত আলীর পাকস্থলি থেকে ৭৫০ পিসসহ মোট ১ হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরো বলেন, রাজবাড়ীতে পেটের মধ্য থেকে ইয়াবা উদ্ধার করার ঘটনা এই প্রথম। মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স রয়েছে। রাজবাড়ীতে থেকে মাদক নির্মূল করতে পুলিশ সর্বোচ্চ সর্তকতা এবং কৌশল অবলম্বন করে কাজ করবে। আসামিদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করা হয়েছে বলে জানায় জেলার পুলিশ সুপার।

পিএনএস/এএইচ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন