ডিমলায় মহিলা ভাইস চেয়ারম্যানের আন্তর্জাতিক সম্মাননা অর্জন

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : দেশে চলমান কোভিড ১৯ সমগ্র দেশ যখন লক ডাউন। সেই দুঃসময়ে উপজেলার প্রতিটি ইউনিয়নের সর্বস্তরের জনগণের সুখে দুঃখে সর্বদা পাশে থেকে সাধ্যমত সেবার হাত বারিয়ে দিয়ে গভীর মিতালি স্হাপন করতে সক্ষম হয়েছেন দুই দুইবারের সফল মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা সিদ্দিকা।

যার ফলসস্রতিতে জাতীয় উত্তরনী সংসদ আয়োজনে ২৭ নভেম্বর সাংস্কৃতিক বিকাশ কেন্দ্র ঢাকায় আন্তর্জাতিক মানবতা সম্মাননা২০২০ প্রদান করা হয় নীলফামারী ডিমলা উপজেলার বিপুল ভোটে নির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃআয়েশা সিদ্দিকাকে।

এবিষয়ে কথা হয় সাবেক পুরুষ ভাইস চেয়ারম্যান প্রভাষক মজিবুর রহমান, ছোটখাতা ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা বজলার রহমান,ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, সম্মান দয়াময় স্রষ্টার দান,তিনি যা অর্জন করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার তিনি উপজেলার গৌরব, বলে মনে করি।

এ ব্যাপারে আরও কথা হয় উপজেলার সাধারণ মানুষের মধ্যে, রবিউল ইসলাম, আককাছ আলী,হাফেজা বেগম, অনুরাধা,আব্দুর রাজ্জাক সবিতা রানী রায়, তারা বলেন, সামাজিক কর্মকাণ্ড, আইনি জটিলতা, পারিবারিক সমস্যা সমাধানে তাঁর বলিষ্ঠ নেতৃত্ব তাঁকে আরও অনেক দূর এগিয়ে দিক এবং তা স্বরণীয় হয়ে থাকবে।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা সিদ্দিকা বলেন,এ কৃতিত্ব আমার একার না,এর জন্য সবচেয়ে বেশি অবদান হল এই উপজেলার সমগ্র জনগোষ্ঠীর। যারা আমাকে ভালবেসে দুই দুই বার এই চেয়ারে বসিয়েছেন। আমি আমার সাধ্যমত জনগনের দেয়া আমানত যেন তাদের কল্যাণে ব্যায় করতে পারি।

তিনি আরও বলেন আমি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন নারী বান্ধব সরকার। গ্রামকে শহর কোন্দ্রিক গড়ার লক্ষ্যে তাঁর যে ভূমিকা রয়েছেন এর জন্য ডিমলা উপজেলার পক্ষ থেকে সুবর্ণ জয়ন্তীতে জানাই সহস্র শুভেচ্ছা।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন