ডিমলায় সাবেক চেয়ারম্যান আবদুল লতিফের যানাজা সম্পূর্ণ

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাপার সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ চৌধুরীর জানাজা সম্পূর্ণ।

গতকাল রাত ১২টা৪০মিনিটে বাধ্যক্য জনিত কারনে তিনি মৃতু বরন করেন।ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর এ সময় তিনি ৪ছেলে ১ মেয়ে সহধর্মিণী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর এ মৃত্যুতে অত্র এলাকায় শোকের ছায়া নেমেছে। তাঁর নামাযে জানাজা কাকাড়া রড় ঈদগাহ্ ময়দানে ৬ এপ্রিল সোয়া ৩ টার সময় অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন নীলফামারীর জেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ছারাও হাজার ধর্ম প্রাণ মুসলমানগন।

মরহুমের জানাজা নামাযে তাঁর অতীত ও রাজনৈতিক জীবন আর্দশ নিয়ে সংক্ষিপ্ত আলোচনা রাখেন নীলফামারী-১ ডোমার -ডিমলা আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধ আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার,সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, গোলমুন্ডা ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা ইসাহাক আলী,উপজেলা জাপার সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন রাজু, প্রথম শ্রেনীর ঠিকাদার সাইফুল ইসলাম হেলাল, মরহুমের ছোট ভাই ঝুনাগাছ চাপানী ইউপির সাবেক চেয়ারম্যান একরামুল হক চৌধুরী প্রমূখ। বক্তাগন বলেন তিনি ১৯৬৫ সাল হতে ১৯৮৫ পর্যন্ত ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ১৯৮৫ সালে ডিমলা উপজেলার জাতীয় পার্টির মনোনীত উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হন। পরিশেষে মরহুমের ছেলে মোসাবর হোসেন মোনা চৌধুরী উপস্থিত সকলের নিকট তার পিতার ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখা এবং বিদায়ী আত্মার মাগফেরাত ও শোকাবহ পরিবারের প্রতি দোয়া চেয়ে সামাপ্ত ঘোষনা করেন।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন