অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে শ্রমিকের মৃত্যু, অসুস্থ ৩

  08-04-2021 02:29PM

পিএনএস ডেস্ক : অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে বগুড়ার আদমদীঘিতে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত (৪১) এক শ্রমিক মারা গেছেন। আরও ৩ শ্রমিককে অসেচতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় অজ্ঞাত ওই ব্যক্তি মারা যান।

জানা গেছে, টাঙ্গাইল থেকে ট্রাকযোগে কুড়িগ্রাম বাড়িতে ফেরার পথে চার শ্রমিক অজ্ঞানপাটির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন। বুধবার সকালে তাদের অসচেতন অবস্থায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির ঢাকারোড নামক স্থান থেকে পুলিশ তাদেরকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করান। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় অজ্ঞাত (৪১) এক শ্রমিক মারা যান। অপর তিন জন বর্তমানে সুস্থ রয়েছেন। তারা হলেন নীলফামারী জেলার ডিমলা উপজেলার নিজসুন্দরপাকা গ্রামের মামিনুল ইষলামের ছেলে তবিবুর রহমান (১৮), কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার আরজি নিউওয়াশি ফরেজ উদ্দিনের ছেলে নুর হোসেন (৩৫) ও একই জায়গার দাবিছড়া গ্রামের মতিয়ার রহমান (৪৬)।

আদমদীঘি হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ তবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর এলাকায় একটি সিমেন্ট বোঝাই ট্রাকে অচেনা এক ব্যক্তিসহ আমরা চার শ্রমিক বাড়ির উদেশ্যে রওয়ানা দেই। পথিমধ্যে তারা সিরাজগঞ্জের পাপিয়া হোটেলে রাতের খাবার খাওয়ার পর অচেনা ওই ব্যক্তি ৪ জন শ্রমিককে কোমল পানীয় (সেভেন আপ) পান করান। এরপর তারা ট্রাকে উঠার পর ক্রমেই অসেচতন হয়ে পড়লে তাদের নিকট থেকে ৪টি মোবাইল ফোন ও ১০ হাজার টাকা নিয়ে নেয়। বুধবার সকালে আদমদীঘির ঢাকারোড নামক স্থানে সড়কের পাশে তাদের ফেলে রেখে ট্রাকটি পালিয়ে যায়। অসচেতন অবস্থায় চার শ্রমিককে জনতা পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে তাদেরকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় চারজনের মধ্যে অজ্ঞাত ব্যক্তিটি মারা যায়। তার বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় বলে জানা গেছে।

বগুড়ার আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, এ ব্যাপারে মামলা হয়েছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন