নারায়ণগঞ্জে লাশ নিয়ে সড়ক অবরোধ, বাড়িঘরে অগ্নিসংযোগ

  

পিএনএন ডেস্ক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জুয়েল (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী নিহতের লাশ নিয়ে এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধসহ অভিযুক্ত তোতা মিয়ার ৪টি বসত ঘরে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ জনতা।

বৃহস্পতিবার দুপুর ২টায় বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের আন্দিরপাড়স্থ হেদায়েতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত জুয়েল বন্দর উপজেলার মদনপুর আন্দিরপারস্থ হেদায়েতপারা এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে। বৃহস্পতিবার বাদ মাগরিব জানাযা শেষে তার দাফন সম্পন্ন করেছে স্বজনরা।

জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার রাত ১০টার দিকে মদনপুরের আন্দিরপার এলাকায় শাইরা গার্ডেন রিসোর্টের প্রবেশ পথের সড়কে জুয়েলের উপর হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় কুপিয়ে তার একহাত বিচ্ছিন্ন করে ফেলে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ হত্যাকাণ্ডে জড়িতের অভিযোগে পুলিশ মদনপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শাহাজালাল মিয়ার স্ত্রী শাহানাজ বেগম (৩৮) ও তার ছেলে ইয়াছিনকে (১৭) আটক করেছে।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানিয়েছেন, স্থানীয় হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ হত্যাকাণ্ডের বিষয়ে খোঁজ নিচ্ছে। ইতোমধ্যে ২জনকে আটক করা হয়েছে। তবে প্রকৃত খুনিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে বন্দর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন