প্রতিপক্ষের মারধরে গর্ভের সন্তানের মৃত্যুর অভিযোগ

  10-04-2021 02:41PM

পিএনএস ডেস্ক : শরীয়তপুরের নড়িয়া উপজেলায় এক অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। এতে ওই নারীর গর্ভের ৮ মাসের বাচ্চার মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

গত বুধবার রাতে শরীয়তপুর সদর হাসপাতালে ওই নারীর মৃত সন্তান জন্ম দেন। ধর্ষণ চেষ্টা ও গর্ভের সন্তান হত্যার ঘটনায় নড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই নারীর স্বামী।

মামলা ও স্থানীয় সূত্র জানায়, গত ৫ এপ্রিল (সোমবার) নড়িয়া উপজেলার ভোজেশ্বর এলাকায় ওই নারী সকালে নামাজ পড়ে হাঁটতে গেলে এই সুযোগে প্রতিবেশী ইউনুছ রাড়ি ওই নারীকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় ওই নারী বাঁচার জন্য ইউনুছের হাতে কামড় দিয়ে চিৎকার শুরু করেন। এ ঘটনায় ইউনুছের বাড়ির লোকজন ঘটনাস্থলে এসে ওই নারীকে বেদম মারধর করেন। এ সময় ওই নারীর চিৎকারে শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। ওই নারী ৭ এপ্রিল মৃত সন্তান প্রসব করেন।

অভিযুক্ত ইউনুছ রাড়ি বলেন, আমি সকালে মাছ বিক্রি করতে যাওয়ার সময় ওই নারী আমাকে জড়িয়ে ধরে। পূর্বের শত্রুতার জেরে আমাকে ফাঁসানোর জন্য এই নাটক করেছে ওই নারী। আমরা ওই নারীকে মারধর করিনি।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা সনোলোজিস্ট ডা. সোবহান জানান, ওই নারীকে যেদিন হাসপাতালে এনে ভর্তি করা হয়, সেদিন ওই নারীর বাচ্চা মারা যায়। ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না কীভাবে তার বাচ্চা মারা গেছে।

এ ব্যাপারে নড়িয়া থানার ওসি (তদন্ত) প্রবীণ চক্রবর্তী বলেন, বৃহস্পতিবার একটি ধর্ষণের চেষ্টা ও হত্যার উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ এনে মামলা দায়ের করেন ওই নারীর স্বামী। নবজাতকের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন