ফরিদপুরে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

  14-04-2021 12:53PM

পিএনএস ডেস্ক : ফরিদপুরের ভাঙ্গায় এক ইতালি প্রবাসীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে ভাঙ্গা পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের অধীনে নওপাড়া বাসস্ট্যান্ডে একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত প্রবাসীর নাম মাসুদ রানা (৪৯)। তিনি ভাঙ্গা পৌরসভার গজারিয়া মহল্লার হারুন অর রশিদের ছেলে। মাসুদ বিবাহিত ও দুই ছেলে, এক মেয়ের বাবা এবং দীর্ঘদিন ধরে সপরিবারে ইতালিতে আছেন। ভাঙ্গা পৌরসভা নির্বাচন উপলক্ষে তিনি সম্প্রতি ভাঙ্গা এসেছিলেন। গত ১১ এপ্রিল এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে করোনার কারণে এ নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়। আগামী ২০ এপ্রিল ইতালি ফিরে যাওয়ার কথা ছিল মাসুদ রানার।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান নওপাড়া বাসস্ট্যান্ডে একটি চায়ের দোকানে রাত আটটার দিকে চা পান করছিলেন মাসুদ রানা। ওই সময় ১২/১৫ জনের একটি দল দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ওই চায়ের দোকানে ঢুকে মাসুদ রানাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে চলে যায় ।গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সোলায়মান খান তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান বলেন, লাশটি উদ্ধার করে করা হয়েছে। আজ বুধবার ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।তিনি বলেন, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওসি আরও বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন