লালমনিরহাটে ৬৫ পথচারী ও ব্যবসায়ীকে জরিমানা

  15-04-2021 07:44PM

পিএনএস ডেস্ক : লালমনিরহাটে স্বাস্থ্যবিধি না মানায় ও নির্দেশ অমান্য করে বেলা ৩ টার পর দোকান খোলা রাখার দায়ে ৬৫ ব্যবসায়ী ও পথচারিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার জেলার আদিতমারি, কালিগঞ্জ ও হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসারগনের ভ্রাম্যমান আদালত এ জরিমানা আদায় করেন।

জানা গেছে, লকডাউনের দ্বিতীয় দিনে হাতীবান্ধা উপজেলার দইখাওয়া মোড়ের দুইটি মুদি দোকানের তিন হাজার টাকা ও এক মটরসাইকেল আরোহীর মাস্ক ও হেলমেন্ট না থাকায় ১ হাজার টাকা জরিমানা করেন। এরপর উপজেলার পারুলীয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যবসায়ী ও পথচারীর জরিমানা করেন। হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট সামিউল আমিনের নেতৃত্বে লকডাউন কার্যকরের জন্য এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর জানান, কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন মাঠে রয়েছে। এক্ষেত্রে প্রশাসন সকল দোকানপাট বন্ধে সময়সীমা নির্ধারণ করেছেন। দোকানপাট খোলা রাখার দায়ে বিভিন্ন ব্যবসায়ী জরিমানা করেছি। যারা প্রশাসনের বিধিনিষেধ অমান্য করবে তাদের আইনের আওতায় আনা হবে। প্রতিদিনই নিবার্হী ম্যাজিস্ট্রেটগণ জনসচেতনতায় কাজ করছে। করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা ও উপজেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন