দিনাজপুরে মাটির দেওয়াল চাপায় ২ ভাই নিহত

  


পিএনএস ডেস্ক: দিনাজপুরের নবাবগঞ্জে খেলা করতে গিয়ে মাটির দেওয়াল চাপায় শাহারিয়ার রহমান সিয়াম ও ফাইজার ইসলাম আকাশ নামে দুই শিশু নিহত হয়েছে। সম্পর্কে তারা দু’জন আপন চাচাতো ভাই।

আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের রাগবিন্দুপুর কুটিপাড়া এলাকায় নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহারিয়ার রহমান সিয়াম (১০) নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের রাগবিন্দুপুর কুটিপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে এবং ফাইজার ইসলাম আকাশ (৬) একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, রবিবার সকালে নিজ বাড়ির আঙ্গিনায় পুরাতন মাটির দেয়ালের পাশে কাঁঠাল গাছের তলায় খেলা করছিলো ওই দুই শিশু। হঠাৎ করে দেওয়ালটি ভেঙে তাদের উপর পড়ে। এসময় দেয়ালের চাপায় ঘটনাস্থলে দুই শিশুর মৃত্যু ঘটে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া তাদের লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয় বলে পুলিশ জানায়।

বিনোদনগর ইউপি চেয়ারম্যান মো. মনোয়ার হোসেন জানান, রবিবার সকালে রাগবিন্দুপুর কুটিপাড়া গ্রামের আপন দুই ভাই মো. জিয়াউর রহমান ও আশরাফুল ইসলাম তাদের বাড়ি সংস্কার করতে পুরনো মাটির দেয়াল ভেঙে দিতে গেলে অসাবধানতাবশত তাদের উভয়ের দুই সন্তান দেয়াল চাপায় ঘটনাস্থলেই মারা যান।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন