ডিমলায় ভ্যানগাড়ী পেয়ে খুশি সইদুল

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : কুরআন ডোনেশন প্রজেক্ট (এসবিপি) ঢাকা বাংলাদেশ আয়োজনে, মিশুক আহম্মেদ বর্ষ,সাংবাদিক মোহাম্মদ আলী সানু এর সার্বিক তত্বাবধানে, নীলফামারী ডিমলা উপজেলার ৭নং খালিশা চাপানি ইউনিয়ন, ডালিয়া গ্রামের, মৃতু মোজাহার আলীর ছেলে অসহায় সহদুল ইসলাম কে সাবলম্বি হিসেবে দেখার জন্য বিনামূল্যে একটি ভ্যানগাড়ী প্রদান করা হয়।

২মার্চ সকাল ১১টায় ডালিয়া নতুন বাজার চেয়ারম্যান আতাউর রহমান সরকার অফিস সংলগ্ন মাঠে উপকারভোগী সইদুলের হাতে গাড়ীটি তুলে দেন ৭নং খালিশা চাপানি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার, জেলা পরিষদ সদস্য আল হাজ্ব সেলিম সরকার লেবু, সমাজ সেবক রবিউল ইসলাম (শুকারু)।

গাড়ীটি তুলে দেয়ার পূর্বে উপকারভোগীর উদ্দেশ্যে চেয়ারম্যান বলেন, জীবন যাপন করার জন্য কর্মের কোন বিকল্প নেই। তাই অভাব আসার আগে সুখ কে প্রাধান্য দাও। যে কোরআন ডোনেশন প্রজেক্ট একজন গরীব মানুষের সুখের জন্য এ উদারতা দেখিয়েছেন,তাদের মঙ্গলকামনায় আমার ইউনিয়ন পরিষদের পক্ষথেকে সংগ্রামী ছালামও শুভ কামনা জানাচ্ছি।

জেলা পরিষদ সদস্য বলেন, কুরআন ডোনেশন প্রজেক্ট রোজার মাসে একজন অসহায় গরীব মানুষকে যে এত বড় একটি মহতী উদ্দ্যোগ গ্রহন করে, একটি পরিবার কে দু মুঠো ভাতের ব্যাবস্থা করে দিয়েছেন, তাদের জন্য আমার জেলা পরিষদ পক্ষ থেকে জানাই উষ্ণ অভিনন্দন।

সমাজ সেবক রবিউল ইসলাম বলেন, কষ্টে অর্জিত কোন সম্পদ,আর সেচ্ছায় পাওয়া সম্পদ এক হয় না। কিন্তু একটু ভাবুন তো, সমাজের সেই সকল লোকদের কথা, যারা মানুষ হয়ে মানুষের পাশে সহায়তার মাঝে স্মৃতি চরন হয়ে বেঁচে থাকতে চায়এবং বিধাতার সানিধ্য লাভ করতে চায়, সেই কোরআন ডোনেশন প্রজেক্টের সকল সদস্য কে জানাই মোবারকবাদ। দয়াময় স্রষ্টা যেন তাদের এ দান কে কবুল করেন এবং যারা এত সহায়তা করেছেন তাদের সুখে রাখেন।এ ছারাও তিনি আরও বলেন ভ্যানটির প্রতি যত্ন নিবেন, মনে ইচ্ছা শক্তি কাছে লাগিয়ে নিজ পায়ে দ্বারার চেষ্টা করুন।আশা করা যায় ভাগ্য খুলবে।

পিএনএস/এসআইআর



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন