বিয়ের প্রলোভনে ক্লিনিক মালিকের সঙ্গে নার্সের শারীরিক সম্পর্ক, অতঃপর…

  07-05-2021 12:36AM

পিএনএস ডেস্ক : পঞ্চগড়ের আটোয়ারীতে নিউ পপুলার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক সাইফুল ইসলামের বিরুদ্ধে তারই ক্লিনিকের সিনিয়র স্টাফ নার্সকে বিয়ের প্রলোভন দেখিয়ে দেড় বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। বিয়ের কথা বলায় ওই নার্সকে বেধড়ক মারপিট করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে ক্লিনিকের ভেতর এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুই বছর আগে পার্শ্ববর্তী ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী এলাকার জনৈক কৃষকের কন্যা ডিপ্লোমা নার্স (২৪) পপুলার ক্লিনিকে যোগদান করেন। চাকরিতে যোগদানের কয়েক মাসের মধ্যেই ক্লিনিকের মালিক সাইফুল ইসলাম নার্সের প্রতি দুর্বল হয়ে পড়ে। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক শুরু করে। উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার সুবাদে প্রায় দেড় বছর ধরে তারা উপজেলার বিভিন্ন আবাসিক হোটেলে অবাধ মেলামেশা করে। একপর্যায়ে ওই নার্স বিয়ের জন্য জোর দাবি তুললে সাইফুল তার স্ত্রী বিউটি বেগমকে (৩৪) গোপনে ক্লিনিকে নিয়ে আসে এবং নার্সকে বেধড়ক মারপিট করে ক্লিনিক থেকে বের করে দেয়ার চেষ্টা করে। এ সময় ক্লিনিকের অন্যান্য কর্মচারীদের সহযোগিতায় গুরুতর আহত নার্সকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. হুমায়ুন কবির জানান, বর্তমানে রোগী মহিলা ওয়ার্ডের ১নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখন অনেকটা সুস্থ।

নিউ পপুলার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক সাইফুল ইসলাম বলেন, আমার ক্লিনিকে কর্মরত নার্স হঠাৎ মাটিতে পড়ে গেলে আমিসহ কয়েকজন মিলে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে ভর্তি করি। তবে তিনি নিউজ না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

এ ব্যাপারে ভিকটিমের সঙ্গে কথা বললে তিনি জানান, তার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থেকে শুরু করে তারা গভীর সম্পর্কে লিপ্ত ছিলেন। তার যথেষ্ট প্রমাণাদিও রয়েছে।

এ ব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন