এতিম শিশুদের নিয়ে ইফতার ও সাহরির আয়োজন শুভসংঘের

  10-05-2021 11:14PM

পিএনএস ডেস্ক : বগুড়ার শাজাহানপুরে কালের কণ্ঠ শুভসংঘ উপজেলা শাখার উদ্যোগে এতিম শিশুদের নিয়ে ইফতার ও সাহরির আয়োজন করা হয়েছে।

আজ সোমবার উপজেলার নয়মাইল এলাকায় আল আক্বাবা এতিমখানা ও হাফেজিয়া মাদরাসার এতিম শিশুদের নিয়ে এই ইফতার অনুষ্ঠিত হয়। রাতে সাহরির জন্য খাবারের আয়োজনও করেন শুভসংঘের বন্ধুরা।

এই এতিম শিশুদের ইফতার ও সাহরির জন্য সহযোগিতা করেছেন শুভসংঘ উপজেলা শাখার উপদেষ্টা সিরাজুল হক রিক্তা, সহ সভাপতি আব্দুল হালিম দুদু, রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান, যুগ্ম সম্পাদক জিয়াউল হক, আনসার আলী, কোষাধ্যক্ষ মোশারফ হাসান, ক্রীড়া সম্পাদক গোলাম রব্বানী, নির্বাহী সদস্য আলমগীর হোসেন, ডা. মিজানুর রহমান সোহাগ, কালের কণ্ঠের শাজাহানপুর উপজেলা প্রতিনিধি জিয়াউর রহমান প্রমুখ।

ইফতারপূর্ব দোয়া পরিচালনা করেন এতিমখানার শিক্ষক হাফেজ মো. মেহেদী হাসান।

শিক্ষক হাফেজ মো. মেহেদী হাসান বলেন, কয়েক দিন আগে শুভসংঘের সদস্যরা এসে এতিম শিশুদেরকে ইফতার ও সাহরির দাওয়াত করেন। সে সময় তারা শিশুদের মাথায় হাত বুলিয়ে বলেন, তোমরা কী খেতে চাও। তোমরা যা খেতে চাইবা তাই খাওয়ানো হবে। শিশুদের ইচ্ছামতো তাদেরকে খাওয়ানো হলো। শুভসংঘের এই আয়োজনে এতিম শিশুরা সন্তুষ্ট। এসব ভালো কাজের জন্য আল্লাহ নিশ্চয় শুভসংঘের সাথে সংশ্লিষ্ট সবাইকে নেক নেয়ামত দান করবেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন