নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু!

  12-05-2021 09:02PM

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের সখীপুরে ঈদের কেনাকাটা নিয়ে বিরোধের জের ধরে নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেলে উপজেলার আন্দি-দেবলচালা গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত দাদির নাম শরীফুন নেছা (৬০)। তিনি উপজেলার আন্দি-দেবলচালা গ্রামের আবদুল বাছেদের স্ত্রী। নাতির নাম নাজমুল হোসাইন (২০)। তিনি একই গ্রামের লাবু মিয়ার ছেলে। নাজমুল ও তার বাবা পেশায় ভ্যানচালক।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল আহমেদ জানান, আজ বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নাতি নাজমুল হোসাইন ঈদের কেনাকাটা করার জন্য উপজেলা শহর সখীপুরে আসতে চান। ওই সময় তার দাদি নাজমুলের ফুঁপুকে নিয়ে বাজারে যেতে বললে দাদি-নাতির মধ্যে কথাকাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে পাশে থাকা একটি লাঠি দিয়ে দাদির মাথায় আঘাত করলে মাথা ফেটে রক্ত বেরোতে থাকে। স্বজনেরা সঙ্গে সঙ্গেই গুরুতর আহত দাদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, আঘাতে নিহত বৃদ্ধার মাথার পেছন দিকের হাড় ফেটে মগজ বেরিয়ে গেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক বলেন, লাশ হাসপাতালে রয়েছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ মামলা করতে থানায় আসেনি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন