বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, চিকিৎসক দম্পতিসহ নিহত ৩

  13-05-2021 10:30AM

পিএনএস ডেস্ক : নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক চিকিৎসক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল বুধবার দুপুর দুইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অসুস্থ মাকে দেখতে ও পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের ছুটি কাটাতে মাইক্রোবাসটিতে করে স্বজনদের নিয়ে বাড়িতে যাচ্ছিলেন ওই চিকিৎসক দম্পতি।

নিহত চিকিৎসক দম্পতি হলেন—জহিরুল হক ওরফে সুমন আহমেদ (৩৮) ও রোজিনা আরজু ওরফে তুহিন (৩২)। জহিরুল হক নরসিংদীর রায়পুরার মরজালের মোবারক আলীর ছেলে ও রাজধানীর নিউরোসায়েন্স মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক। অন্যদিকে রোজিনা রাজধানীর বারডেম হাসপাতাল থেকে চিকিৎসক হওয়ার পর ঘরেই ছিলেন। তবে আনুমানিক ৩৫ বছর বয়সী নিহত ওই মাইক্রোবাসচালকের নাম এখনো জানা যায়নি।



হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ভৈরব থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি লোকাল বাস রাজধানী ঢাকার দিকে যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগড় এলাকার পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি হাইয়েস মাইক্রোবাসের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও এক নারীসহ তিনজন যাত্রী নিহত হন। এছাড়া এই দুর্টনায় মাইক্রোবাসটির আরও পাঁচজন যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে মাইক্রোবাসটিকে চাপা দেয়। দুর্ঘটনায় হতাহত ব্যক্তিদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস দুটি জব্দ করা হয়েছে। এ দুর্ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন