কোম্পানীগঞ্জে ফের গোলাগুলি, পালাতে গিয়ে আহত ৫

  13-05-2021 09:03PM

পিএনএস ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফের গুলি ছোঁড়ার অভিযোগ উঠেছে। এ সময় পালাতে গিয়ে আহত হয়েছেন ৫ জন।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের করালিয়ার তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করে।

আহতরা হলো- পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নুর মোহাম্মদ রাজীব (৩০), আরিফুর রহমান রাহীম (২৮), পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের করিম উদ্দিন শাকিল (২৩), কোরবান আলী রাকীব (২৪) ও রাজীব আহমেদ রিয়াদ (২৪)। আহতরা কাদের মির্জার প্রতিপক্ষ মিজানুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত।

হামলার শিকার শাকিল অভিযোগ করেন, তারা বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের করালিয়ার তিন রাস্তার মোড়ের পাশে বসে ১০-১২ জন গল্প করছিলেন। এসময় কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেল ও ডাকাত পিচ্ছি মাসুদের নেতৃত্বে ১০-১৫ জনের একটি অস্ত্রধারী গ্রুপ আমাদেরকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোঁড়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হলেও পালাতে গিয়ে আমরা ৫ জন আহত হই।

কোম্পানীগঞ্জ থানার এসআই ঘটনাস্থল থেকে জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। ভুক্তভোগীদের বরাত দিয়ে তিনি জানান, কেচ্ছা রাসেল নামের এক যুবকের নেতৃত্বে এ ঘটনা ঘটানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনির মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন