দিনাজপুরে যুবকের মরদেহ উদ্ধার

  



পিএনএস ডেস্ক: দিনাজপুরে মোহন মন্ডল (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ওই যুবকের মুখের ডানদিকের অংশ থেতলে দেয়া ছিল। মৃত মোহন মন্ডল দিনাজপুর শহরের রাজবাটির গুঞ্জাবাড়ী মাস্টার পাড়া এলাকার রতন মন্ডলের ছেলে।

বুধবার (৯ জুন) সকালে শহরের মাতাসাগর নামক পুকুরের উত্তর-পশ্চিম পাড় থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। সে বাসের হেলপার হিসেবে কাজ করে বলে তার পরিবার জানায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে শহরের মাতাসাগরের উত্তর-পশ্চিম পাড়ে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসী ওই এলাকায় যুবকের মরদেহ পড়ে থাকার কথা জানায়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল করি। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য এম. আব্দুর রহিম মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, নিহত মোহন মন্ডলের বিরুদ্ধে থানায় একধিক মামলা রয়েছে। একইসঙ্গে সে একজন মাদকসেবী এবং ছিনতাইকারী বলেও অভিযোগ রয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন