বাবাকে নির্যাতনের ভিডিও দেখে দুই ছেলেকে ধরল পুলিশ

  18-06-2021 07:24PM

পিএনএস ডেস্ক : নিজ সন্তানদের হাতে বাবা নির্যাতনের শিকার হচ্ছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ভিডিও দৃষ্টিগোচর হওয়ার পর দ্রুত সময়ের মধ্যে বৃদ্ধের দুই ছেলেকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর রাঙ্গাবালিতে।

শুক্রবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্সের এআইজি মো. সোহেল রানা স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, একজন স‌চেতন নাগ‌রিক বাংলাদেশ পু‌লিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স উইং‌কে সামাজিক যোগা‌যোগমাধ্য‌মের এক‌টি লিংক শেয়ার ক‌রেন। লিং‌কে যুক্ত ভি‌ডিও‌তে ‌দেখা যায়, এক বৃদ্ধ পিতা‌কে শারী‌রিকভা‌বে নির্যাতন কর‌ছে তারই ছেলে। ভি‌ডিও‌টি সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে দ্রুত ভাইরাল হয়। ভি‌ডিও‌টি হা‌তে পাওয়ার সঙ্গে সঙ্গে পটুয়াখালী জেলার রাঙ্গাবা‌লি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) দেওয়ান জগলুল হাসান‌কে ভিডিওটি পাঠানো হয় এবং অ‌ভিযুক্তকে খুঁজে বের ক‌রে দ্রুত আইনি ব্যবস্থা নি‌তে নি‌র্দেশনা দেয় মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স উইং‌।


রাঙ্গাবা‌লি থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থ‌লে যায়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে, নির্যাতনের শিকার হওয়া ওই বৃদ্ধ পিতার নাম মো. দে‌লোয়ার ফরাজী। তার বয়স ৭৩ বছর। বৃদ্ধ দে‌লোয়ার ফরাজী ভরণ-পোষ‌ণের জন্য তার সন্তান‌দের ওপর নির্ভরশীল। বি‌ভিন্ন সম‌য়ে তুচ্ছা‌তিতুচ্ছ অজুহা‌তে বৃদ্ধ‌কে নির্যাতন করা হ‌তো।

পু‌লি‌শ ঘটনাস্থল ও তার আশপাশের এলাকায় অ‌ভিযান চালি‌য়ে অ‌ভিযুক্ত সন্তান আলমাস ফরাজী ও আজমল ফরাজী‌কে গ্রেপ্তার ক‌রে। তা‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা প্র‌ক্রিয়াধীন র‌য়ে‌ছে বলে জানিয়েছেন এআইজি মিডিয়া।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, রাঙ্গাবা‌লি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষ‌য়ে অত্যন্ত নিষ্ঠার সঙ্গে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন। এছাড়া পটুয়াখা‌লীর এস‌পি মোহাম্মদ শহীদুল্লাহ এ বিষ‌য়ে সা‌র্বিক তদার‌কি ক‌রে‌ছেন।


পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন