সিলেট বিভাগে আরও ৭৭ জনের করোনা শনাক্ত

  21-06-2021 02:31PM

পিএনএস ডেস্ক : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭৭ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এছাড়াও একই সময়ে ২ জনের মৃত্যু হয়েছে প্রাণঘাতী এই ভাইরাসে।

আজ সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘণ্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭ জন করোনা আক্রান্ত শনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৩৮ জন, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ৪ জন, মৌলভীবাজারে ১৬ জন ও সিলেট ওসমানী মেডিকেলে আরও ১৮ জনের করোনা শনাক্ত হয়।

নতুন এই ৭৭ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ২৯২ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৭৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৮৯০ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৮৭ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৪২ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে।

এছাড়াও গেল ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৯৯ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৮ জন, সুনামগঞ্জের ১ জন ও মৌলভীবাজারে আরও ৪১ জন রয়েছেন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২২ হাজার ৭৫৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ৩৬৯ জন। এছাড়া এ পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৭৯০ জন, হবিগঞ্জে ২ হাজার ৯০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫০৫ জন সুস্থ হয়েছেন।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন